কিভাবে বেট৩৬৫ একাউন্ট খুলবেন (ভিডিও সহ)

বেট৩৬৫ হচ্ছে বিশ্বের সব চেয়ে বড এবং জনপ্রিয় অনলাইন বেটিং সাইট। ২০০০ সালে মার্কেট এ আসা এই কোম্পানিটি বিশস্ততার সাথে সাডে চার কোটি কাস্টমারকে তাদের ৪৩০০ কর্মচারি নিয়ে পরিসেবা দিচ্ছে। স্পোর্টস বেটিং, ক্যাসিনো, গেম এবং পোকার এর জন্য বেট৩৬৫ মাল্টা গেমিং কর্তৃপক্ষের  লাইসেন্স রয়েছে, এ ছাডাও অস্ট্রেলিয়া, ডেনমার্ক, জিব্রাল্টার, গ্রেট ব্রিটেন, ইতালি এবং স্পেন এর অনুমতি রয়েছে। বুজতেই পারছেন, অনালাইন বেটিং এর কথা ভাবলে প্রথম যে নামটা আসে সেটাই বেট৩৬৫। আপনার যদি একটা বেট৩৬৫ একাউন্টের প্রয়োজন হয় তাহলে টেনশনের কোন প্রয়োজন নেই, আমরা আপনাকে দেখিয়ে দিব কিভাবে সহজে একটা বেট৩৬৫ একাউন্ট খুলবেন কম্পিউটা কিংবা মোবাইলে।

বেট৩৬৫ একাউন্ট খোলার পূর্বে প্রস্তুতি

আপনি বেট৩৬৫ একাউন্ট খোলার পূর্বে যা জেনে রাখতে হবে তা হল, আপনাকে অব্শ্যই ১৮ বা তার উর্ধে বয়স হতে হবে, Bet365 Restricted Countries বা বেট৩৬৫ যে সব দেশে তাদের সেবা পরিচালনা করেনা সে সব দেশ থেকে আপনি বেট৩৬৫ সেবা পাবেননা।

যে সব দেশে বেট৩৬৫ পরিষেবা পাওয়া যাবেনা তা নিন্মে উল্লেখ করা হলঃ

আফগানিস্তান, আমেরিকান সামোয়া, অ্যাঙ্গোলা, বুলগেরিয়া, বেলজিয়াম, বুরুন্ডি, কম্বোডিয়া, চাদ, কঙ্গো প্রজাতন্ত্র, চেক  প্রজাতন্ত্র, গণতান্ত্রিক প্রজাতন্ত্রের কঙ্গো, ইরিত্রিয়া, ফ্রান্স, ফরাসী গায়ানা, গুয়াম, গুয়াদেলৌপ, গিনি-বিসাউ, হাইতি, হংকং, সিঙ্গাপুর, ইরান, ইরাক, ইস্রায়েল, লিবিয়া, মায়ানমার, মার্টিনিক, মোনাকো নেদারল্যান্ডস, উত্তর কোরিয়া, ফিলিপাইন, পোল্যান্ড, পর্তুগাল, পুয়ের্তো রিকো, রোমানিয়া, সোমালিয়া, দক্ষিণ আফ্রিকা, সুদান, সিরিয়া, তাজিকিস্তান, তুরস্ক, তুর্কমেনিস্তান, উজবেকিস্তান, মার্কিন যুক্তরাষ্ট্র, মার্কিন ভার্জিন দ্বীপপুঞ্জ ,ভেনিজুয়েলা, ইয়েমেন এবং জিম্বাবুয়ে।

যদি আপনি উল্লেখিত দেশের বাসিন্ধা না হয়ে থাকেন তাহলে ধরে নিতে পারেন আপনি বেট৩৬৫ একাউন্ট খুলতে কোন বাঁধা নেই তবুও আপনি বেট৩৬৫ অফিসিয়াল সাইট থেকে কনফার্ম হয়ে নিতে পারেন। যদি আপনি Bet365 Restricted Countries অন্তর্ভুক্ত হন তাহলেও চিন্তার কোন কারন নেই, আপনি আমাদের বেটিং সাইট এ ক্লিক করে অন্য একটি বিশ্বস্ত সাইট খুজে নিতে পারেন। মনে রাখবেন বেট৩৬৫ একাউন্ট ব্যাবহারের জন্য আপনার একটা পেমেন্ট মেথড লাগবে, তাই একাউন্ট খোলার আগে একটা আপনার জন্য উপযোগী Payment Option সিলেক্ট করে নিন, পেমেন্ট অপশন রিভিউ বা একাউন্ট খুলতে ব্যাংকিং এ ক্লিক করুন। অবশ্যই আপনাকে আপনার একাউন্ট (KYC) দ্বারা ভেরিফিকেশন কমপ্লিট করতে হবে আপনার জিতার টাকা উত্তোলনের আগে। সর্বশেষ আমরা যে আলোচনাটি করছি সেটা হচ্ছে Welcome Bonus বা প্রথম ডেপোজিট বোনাস যদিও সেটা আপনার জাতীয়তার উপর নির্ভর করবে। Bet365 সবার জন্য সন্তোষ জনক বোনাসের ব্যাবস্তা করে।

বেট৩৬৫ একাউন্ট খোলার জন্য যা প্রয়োজন

একটি বেট৩৬৫ একাউন্ট সফলভাবে তৈরি  করার জন্য আপনার ঠিক কী দরকার? আমরা এখন ঠিক এই বিষয়ে কথা বলব।

Bet365 এ একাউন্ট তৈরি করা আসলে খুব সহজ, প্রথমত আপনাকে অবশ্যই ১৮ বছর হতে হবে যা আমারা আগেই উল্লেখ করেছি এবং আপনার আরো দুটি জিনিস প্রয়োজনঃ

১। একটি কম্পিউটার বা স্মার্টফোন সাথে ইন্টারনেট সংযোগ সহ,কোনভাবে VPN Active অবস্তায় সাইটে প্রবেশ করবেন না এবং VPN ব্রাউজার ব্যাবহার করবেন না, যেমন UC ব্রাউজার সহ আরো অনেক আছে। বেট৩৬৫ একাউন্ট ব্যবহারের জন্য আপনার কাছে অবশ্যই একটি স্মার্টমোবাইল ফোন বা একটি ব্যক্তিগত কম্পিউটার থাকা দরকার এবং তাদের সাথে কানেক্টেড  থাকার জন্য আপনাকে অবশ্যই ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকতে হবে।

২। আপনি যদি কোন বাধা ছাড়াই আপনার একাউন্ট ব্যবহার করতে চান তবে আপনার পরিচয় পত্র প্রয়োজন হবে। এবং  আপনার পরিচয়পত্র তাদের কাছে সরবরাহ করতে হবে, যাতে তারা আপনার পরিচয় যাচাই করতে পারে। এতে আপনিও নিরাপদে অর্থ লেনদেন করতে পারবেন। পরিচয়পত্র হিসাবে আপনার পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স বা আপনার এনআইডি এই তিনটির মধ্যে  যে কোন একটি হলে হবে। তবে অবশ্যই আপনার পাসপোর্ট এবং ড্রাইভিং লাইসেন্স এর কেত্রে মেয়াদ থাকতে হবে।

একাউন্ট খোলার জন্য নিচের গাইডলাইন অনুসরণ করুন

এখন আমরা আপনাকে দেখাব কিভাবে বেট৩৬৫ একাউন্ট নিবন্ধন করবেন।

১। আপনার ওয়েব ব্রাউজারে এড্রেস বারে  https://www.bet365.com লিখে প্রবেশ করুন বা এখানে ক্লিক করুন। যদি bet365.com লিঙ্কটি ওপেন না হয় তাহলে আমাদের bet365 alternative link গুলি দেখুন।কিভাবে বেট৩৬৫ একাউন্ট খুলবেন২। আপনি Bet365 এর ওয়েবসাইটে প্রবেশ করার পর একাউন্ট তৈরি করতে সাইটের “join” or “join Now” বাটনে ক্লিক করুন (উপরের ছবিটা লক্ষ করুন)। আপনি আপনার ব্রাউজারের ডানদিকে উপরের কোণায় এই বাটনটি দেখতে পাবেনবেট৩৬৫ একাউন্ট খোলার ফর্ম৩। আপনার ব্যক্তিগত তথ্য সহ নিবন্ধন ফর্মটি সঠিকভাবে পূরণ করুন। আমরা আপনাকে ফর্মটি পুরন করতে সহযোগিতা করব। মনে রাখবেন আপনি রেজিস্ট্রেশন ফর্মে ভুল করলে পবর্তিতে ভেরিফাই করতে জামেলায় পডতে পারেন। উপরের ছবিটা লক্ষ্য করুন প্রথম থেকে, প্রথমে আপনার দেশ সিলেক্ট করুন,  তারপর আপনার ব্যক্তিগত তথ্য দিন। শুরুতে ছেলে হলে Mr আর মেয়ে হলে Mrs তারপর আপনার নামের প্রথম অংশ (Fast Name) পরে বংশগত নাম (Surname) দেন, যেমন আপনার নাম যদি হয় MD Arif Hossain তাহলে আপনার ফাস্ট নাম হবে Arif Hossain আর বংশগত (Surname) হবে MD, অথবা আপনার নাম যদি হয় Arif Hossain তাহলে ফাস্ট নামের জায়গায় Arif আর বংশগত নামের জায়গায় Hossain হবে। এটা অবশ্যই আপনার পাসপোর্ট এবং ড্রাইভিং লাইসেন্স এ উল্লেখ থাকবে, সেই অনুযায়ি পুরন করবেন। অনেকে এটাতে ভুল করে তাই বিস্তারিত উল্লেখ করলাম। তারপর আপনার জন্ম তারিখ সঠিক ভাবে দিন (যেটা আপনার ডকুমেন্টে আছে)বেট৩৬৫ একাউন্ট খোলার ফর্ম ২নিবন্ধন ফর্মের দ্বিতীয় ভাগে আপনার যোগাযোগের তথ্য দিন। শুরুতে ইমেইল এড্রেস (আপনার দেওয়া ইমেইটা অবশ্যই আপনার ব্যক্তিগত এবং নিরাপদ হতে হবে, অন্যকেউ যাতে আপনার ইমেইলে প্রবেশ করতে না পারে)। তারপর আপনার ব্যাক্তিগত মোবাইল নাম্বারটা দিন। শেষে নোটিফিকেশন এলার্ট নির্বাচন করে নিন, অর্থাৎ বেট৩৬৫ আপনার একাউন্ট সম্পর্কিত কোন তথ্য বা অফার জানানোর মাধ্যম। আমার মতে

Notification (Yes) / Text Massage (No) / E-mail (Yes) / Massage in bet365 (Yes) মার্ক করে দিন, বা আপনার নিজের সুবিধা মত সেট করে নিন। সর্বশেষ আপনার ঠিকানা সঠিক ভাবে দিন, মনে রাখবেন আপনার দেওয়া এই ঠিকানা ভেরিফাই করতে একটা ডকুমেন্ট প্রয়োজন হবে, আমাদের বেট৩৬৫ একাউন্ট ভেরিফিকেশন পোস্টটা পডে নিতে পারেনবেট৩৬৫ একাউন্ট খোলার ফর্ম ৩নিবন্ধন ফর্ম বা রেজিস্ট্রেশন ফর্মের ৩য় বা সর্বশেষ ধাপে আমরা আলোচনা করব আপনার একাউন্ট লগইন,নিরাপত্তা এবং ওডস নিয়ে। প্রথমে আপনার একাউন্টের জন্য একটা ইউজার নেম পছন্দ করে দিন, যেটা পরে আপনার একাউন্ট লগইন করতে লাগবে। পরের লাইনে পাসওয়ার্ড দিবেন, দ্বিতীয় বারের মত কনফার্ম পাসওয়ার্ড দিয়ে সিকিউরিটি ঘরে যে কোন ৪ ডিজিটের একটা কোড দিন, তবে ০০০০, ১১১১ এইটাইপের কোড গ্রহণযোগ্য নয়। এই কোডটা অবশ্যই নিরাপদে সংরক্ষণ করে রাখবেন, একাউন্টের পাসওয়ার্ড পুনঃউদ্ধারের সময় এবং কোন প্রয়োজনে বেট৩৬৫ যোগাযোগ করলে এটার প্রয়োজন হবে। সর্বশেষ যেটা আপনাকে পুরন করতে হবে তা হল Preference , আপনি চাইলে এটা এডিয়েও যেতে পারেন, ডিপল্ট যেটা থাকবে তা দিয়ে একাউন্ট করার পর প্রয়োজন হলে পরে চেঞ্জ করে নিতে পারবেন। তারপরেও বলে রাখি এখানে প্রথম লাইনে দেওয়া আছে টাইম জোন বা সময়ের স্থান এটা চেঞ্জের প্রয়োজন হবেনা, আপনার ডিভাইস থেকে কালেক্ট করে নিবে, যদি ভুল GMT দেখতে পান, তাহলে সঠিকটা সিলেক্ট করে নিন। যেমন বাংলাদেশ হলে GMT+6 হবে।

তারপরের বিষয়টা গুরুত্তপুর্ন, ODDS বা রেট। আপনি যে ম্যাচটার উপর বাজি লাগাবেন তার একটা অবশ্যই রেট থাকবে, যেমন আপনি কত টাকা লাগালে কত রিটার্ন পাবেন, এই রিটার্ন পাওয়ার হার টাই ওডস। উদাহারন স্বরূপ আপনি যদি কোন ম্যাচ এ ১/১ বা সমান সমান রেটে বাজি ধরেন ( ১০০০ টাকায় আপনি উইন হলে ১০০০টাকা লাভ সহ মোট ২০০০টাকা রিটার্ন পাবেন) এখানে ODDS হচ্ছে ১/১। একেক দেশে একেক ওডস ফরমেট প্রচলিত আছে যেমন, Fractiona, Decimal,  American আরো কিছু ODDS ব্যবহার হলেও মুলত এই তিন ফরমেটিই বেশি ব্যবহার হয়।আপনি যে ফরমেটটি বুজেন সেটা সিলেক্ট করে নিন। আমরা ওডস নিয়ে হয়তু বড একটা পোস্ট করব, পরে আপনি আরো বিস্তারিত জানতে পারবেন, কারন বেশিরভাগ বাজিকর হারার জন্য এই ওডসই দায়ি। আমারা রেজিস্ট্রেশনের একদম শেষ পর্যায়ে চলে এসেছি, আমাদের সর্বশেষ কাজটি হচ্ছে বেট৩৬৫ একাউণ্টের সকল বিধিবিধান সম্মতি দেওয়া। চার কোনা বাক্সটির গায়ে ক্লিক করে ঠিক মার্ক দিয়ে join bet365 বাটনে ক্লিক করুন। এর মধ্য দিয়ে আপনার বেট৩৬৫ একাউন্ট খোলার নিবন্ধন প্রক্রিয়া শেষ হল।

এখনো অনেক জার্নি বাকি। এখন আপনার একাউন্টি ভেরিফাই করতে হবে, ডলার ডেপোজিট করতে হবে, বাজি লাগাতে হবে। আমরা সব কিছু শেয়ার করব ধাপে ধাপে। একটা পোস্ট এ সব বিষয়ে বলতে গেলে পোষ্টটা অনেক দীর্ঘ হবে, তাই আমরা আপনাদের সুবিদার্থে সকল খুঁটিনাটি বিশদ আকারে বর্ননা করার সার্থে আলেদা আলেদা পোস্ট করছি। আমরা মনে করি আমাদের সাইটে যারা ভিজিট করবেন তাদের মধ্য অনেকে থাকবেন যারা একদম নতুন, তাই তাদের সহ সবাই বুজতে পারার জন্য আমরা পোষ্ট গুলা সাজিয়েছি। বেট৩৬৫ একাউন্ট ভেরিফিকেশন পোস্টটি পডতে এখানে ক্লিক করুন। কোন প্রশ্ন থাকলে কমেন্ট করতে পারেন। ধন্যবাদ সবাইকে

পরের পোষ্ট গুলি দেখুন।
কিভাবে বেট৩৬৫ একাউন্ট ভেরিফাই করবেন
কিভাবে বেট৩৬৫ একাউন্টে ডিপোজিট করবেন

ভিডিও শিগ্রিই আসছে>>>

আপনার মন্তব্য জানান...