কিভাবে বেট৩৬৫ এ ডিপোজিট এবং উইথড্র করবেন (ভিডিও সহ)

এর আগে আপনারা বেট৩৬৫ একাউন্ট ওপেন করেছেন এবং ভেরিফাইও করেছেন এখন সময় হল জানার কিভাবে আপনার বেট৩৬৫ একাউন্টে ডিপোজিট এবং উইথড্র করবেন সাথে আপনার বোনাসও নিবেন। কথা না বাডিয়ে চলুন শুরু করি। বেট৩৬৫ এ সহজে লেনদেনের জন্য আপনার আপনার ডেবিড/ক্রেডিট কার্ড এবং ই-ওয়ালেট ব্যাবহার করতে পারেন,তবে নেটেলার এবং স্ক্রিল সর্বোত্তম, ভাল কথা হল আপনার লেদেনের জন্য বেট৩৬৫ কে কোন ফি দিতে হবেনা। তবে বাংলাদেশ সহ কিছু দেশে বেটিং সাইটে ডেবিড/ক্রেডিট কার্ড ব্যবহারে নিষেধাজ্ঞা রয়েছে। নিন্মে বেট৩৬৫ ডিপোজিট এবং ইউথড্র   মেথড লিমিট এবং প্রসেসিং টাইম নিন্মে উল্লেখ করা হল।

পেমেন্ট মেথডডিপোজিট লিমিটইউথড্র লিমিটপ্রসেসিং টাইমবিডি
সর্বনিন্ম ($)সর্বোচ্চ ($)সর্বনিন্ম ($)সর্বোচ্চ ($)ডিপোজিটইউথড্র
১০৩০০০০ ১০ ৩০০০০তাৎক্ষনিক১-৫ ব্যাংকিং  ডেহাঁ
২০৫০০০০২০৫০০০০৩-১২ ঘন্টাহাঁ
১০৩৮০০০১০৩৮০০০৩-২৪ ঘন্টাহাঁ
১০১৩০০০হাঁ
১০১০০০না
১০১০০০০১০১০০০০২৪ ঘন্টার মধ্যনা
(€)৫০০০ (€)না
(€) ৫০০০ (€)না
চেক১৫০০৮০০০০১৫০০৮০০০০৫-২৮ ব্যাংকিং  ডে৫-২৮ ব্যাংকিং  ডেহাঁ
ব্যাংক ট্রান্সফার৫০১০০০০০৪০৫০০০০২-১০ ব্যাংকিং  ডে২-১০ ব্যাংকিং  ডেহাঁ

আমরা এখানে স্ট্যান্ডার্ডটা আলোচনা করেছি, কারেন্সি এবং দেশভেদে কিছু ভিন্ন হতে পারে। ইতিমধ্য আমরা বেট৩৬৫ ডিপোজিট/ইউথড্র মেথড লিমিট এবং প্রসেসিং টাইম সম্পর্কে আপনাদেরকে ধারনা দিয়েছি। এখন চলুন দেখা যাক আপনার নতুন আইডিতে কিভাবে ডিপোজিট করবেন এবং বোনাস নিবেন।

বেট৩৬৫ একাউন্ট এ ডিপোজিট প্রক্রিয়াকিভাবে বেট৩৬৫ একাউন্টে ডিপোজিট করবেনআপনার একাউন্ট লগইন করলে ব্যাল্যান্সের ঠিক নিচে এবং সার্ভিস মেনুর নিচে ডিপোজিট বাটন দেখতে পাবেন বা সার্ভিস মেনু ক্লিক করুন > ব্যংক ক্লিক করুন > ডিপোজিট বাটন ক্লিক করলে ডিপোজিট পেজ ওপেন হবে।কিভাবে বেট৩৬৫ এ ডিপোজিট করবেনউপরের ছবিতে ডিপোজিট ফর্ম দেখতে পাচ্ছেন। প্রথমে আপনার ডিপোজিট মেথড সিলেক্ট করুণ, (যেমন নেটেলার, স্ক্রিল ইত্যাদি) আমরা এখানে নেটেলার থেকে ডিপোজিট সিস্টেমটা দেখাব, কারন নেটেলারই বেশি ব্যবহার হয়। আর আপনি যে কোন একটা সিস্টেম থেকে ডিপোজিট করতে পারলে, বাকি গুলো একই নিয়মে নিজেই থেকেই করতে পারবেন। তারপর মুদ্রা সিলেক্ট করুন (যেমন USD) তারপর আপনার নেটেলার ইমেইল আইডি দিন বা নেটেলারের ১২ ডিজিটের আইডিটা দিন, তারপর নেটেলারের ৬ ডিজিট সিকিউরিটি কোডটি দিন (এখানে আপনারা আরেকটি অপশন দেখতে পাচ্ছেন, অথেনটিকেশন কোড। এটা নেটেলারকে নিরাপদ রাখার একটা ভাল মাধ্যম। পরে আমরা এই গুগল অথেনটিকেশন কোড এবং কিভাবে নেটেলার নিরাপদ রাখবেন এটা নিয়ে একটা পোস্ট করব) তারপর আপনার ডিপোজিট এমাউন্টি বসান।বেট৩৬৫ ডিপোজিট বোনাসযখন আপনি ডিপোজিট এমাউন্টি বসাবেন নিছে Open Account Offer-  Get up to $60.00 in Bet Credit  এই লিখায় একটা Massage দেখেতে পাবেন। বর্তমানে বেট৩৬৫ বাংলাদেশের জন্য ১৫% হারে সর্বোচ্চ 60$ Bet Credit দিয়ে থাকে, (Bet Credit  হচ্ছে, আপনাকে 60$ অফেরত যোগ্য লোন দিবে। আপনি যদি এই লোন দিয়ে বেট ধরেন এবং হারেন তাহলে পরবর্তিতে আপনার একাউন্ট থেকে কোন টাকা কাটা হবেনা, আর যদি ইউন হন তাহলে তাদের লোনের টাকা কেটে নিয়ে যাবে, আপনি লাভের টাকাটাই পাবেন) Claim ($) in Bet Credit এ ঠিক মার্ক দিন, মনে রাখবেন এই ঠিক মার্ক না দিলে আপনি বোনাস পাবেননা।বেট৩৬৫ ডিপোজিট ফর্মআরো ২টা অপশন প্রথমবার ডিপোজিটের জন্য পুরন করা লাগবে, পরবর্তিতে আর প্রয়োজনা হবেনা।এই দুইটা অপশনের প্রয়োজন হচ্ছে আপনার ডিপোজিট লিমিট সেট করে রাখার জন্য, আপনি চাইলেও আপনি যে সময় আর এমাউন্ট সেট করবেন ওই সময়ে তার বেশি ডিপোজিট হবেনা। তবে আপনি চাইলে পরে আবারও পরিবর্তন করতে পারবেন। প্রথমটা হচ্ছে Deposit Limit Time frame আর দ্বিতীয়টা হচ্ছে Deposit limit । Deposit Limit Time frame এ আপনার পছন্দের টাইম সিলেক্ট করুন (যেমন ২৪ ঘন্টা ৭দিন ১মাস) আর Deposit limit এ আপনার বাজেটের এমাউন্ট সিলেক্ট করুন ( মিনিমাম 10$ আর সর্বোচ্চ 250000$) সর্বশেষ Deposit বাটনে ক্লিক করুন। এখন আপনার বেট৩৬৫ একাউন্ট ব্যাল্যান্স চেক করুন, দেখবেন ব্যাল্যান্স যোগ হয়েছে, যদি ব্যাল্যান্স দেখতে না পান, সার্ভিস মেনুতে ক্লিক করে ব্যাল্যান্সের পাশে থাকা রিফ্রেশ এরোতে ক্লিক করুন।

কিভাবে বেট৩৬৫ একাউন্ট খুলবেন
কিভাবে বেট৩৬৫ একাউন্ট ভেরিফাই করবেন

বেট৩৬৫ একাউন্ট এ ইউথড্র প্রক্রিয়াবেট৩৬৫ ইউথড্র অপশনবেট৩৬৫ থেকে আপনার জিতার টাকা ইউথড্র করতে আপনার একাউন্ট লগইন করুন > মেনুতে ক্লিক করুন > ব্যাংকে ক্লিক করুন > ইউথড্র ক্লিক করুনবেট৩৬৫ ইউথড্র বাটনবলে রাখা ভাল, আপনি যে পেমেন্ট অপশন দিয়ে ডিপোজিট করেছেন, আপনাকে ওই পেমেন্ট অপশনে ইউথড্র দিবে, অন্যথায় ব্যাংকে আনতে হবে। যেমন ধরুন আপনি নেটেলার দিয়ে ডিপোজিট করেছেন, আপনাকে ইউথড্র করতে হবে নেটেলারে, আপনি চাইলেও স্ক্রিল বা অন্য কোন পেমেন্ট গেটওয়েতে দিবেনা। যদি আপনার নেটেলার একাউন্ট ক্লোজ হয়ে যায় তাহলে তাদের নিয়ম মেনে ব্যাংক এ আনতে হবে। আর যদি আপনি এক সাথে ২টি অপশন থেকে ডিপোজিট করেন, তাহলে দুটি অপশনেই ইউথড্র হবে তবে সে ক্ষেত্রে ইউথড্র হতে বেশি সময় লাগবে।বেট৩৬৫ ইউথড্র অপশন ইন্টারফেসউপরে দেখতে পাচ্ছেন ইউথড্র পেজ, প্রথমে আপনার কাঙ্খিত এমাউন্টটি বসান তারপর নীচের লাইনে আপনার বেট৩৬৫ এর পাসোয়ার্ডটি দিয়ে ইউথড্র বাটনে ক্লিক করুন। অপেক্ষা করুন, ইউথড্র কমপ্লিট হলে আপনার ইমেইলে নোটিফিকেশন পাবেন। যদি কোন কিছু বাদ পডে যায় কমেন্ট করতে পারেন।

ভিডিও শিগ্রিই আসছে>>>

আপনার মন্তব্য জানান...